September 20, 2024, 1:36 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

কক্সবাজারে সাজাপ্রাপ্ত/ওয়ারেন্টভুক্ত তিনজন আসামিকে গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: কক্সবাজারের সদর থানাধীন বাসস্ট্যান্ড এবং চকরিয়ার খুটাখালী বাজার এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত/ওয়ারেন্টভুক্ত তিনজন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

গ্রেফতারকৃত আসামীদের বিস্তারিত পরিচয়:

১) বাদশা মিয়া (৫০), পিতা-মোঃ হোসেন, সাং-গর্জনতলী, চকরিয়া, কক্সবাজার। তার বিরুদ্ধে কক্সবাজার চকরিয়া থানার মামলা নং-২৮, তাং-২৯/০৫/২০০২ইং। সে দীর্ঘ ২২ বছর যাবত পলাতক এবং উক্ত মামলায় সাত বছরের সশ্রম কারাদন্ডে সাজা পরোয়ানাভুক্ত আসামী।

২) মোহাম্মদ (৩০), পিতা-মোঃ নরুল হুদা, সাং-পূর্ব গর্জনতলী, চকরিয়া, কক্সবাজার। তার বিরুদ্ধে ১৯২৭ সনের বন আইনের ২৬(১ক) ধারায় মামলা রয়েছে। সে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী।

৩) জসিম উদ্দিন (৪০), পিতা-ওসমান গণি, সাং-দরগাহ পাড়া, চকরিয়া, কক্সবাজার। তার বিরুদ্ধে ১৮৮১ সনের এন. আই এ্যাক্ট, সি/আর-৩১৭/২৩ ধারায় মামলা রয়েছে। সে গ্রেফতারী পরোয়ানাভুক্ত ও দীর্ঘ দিন যাবত পলাতক আসামী।

র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ১৫ মার্চ ২০২৪ ইং তারিখে র‌্যাব-১৫, কক্সবাজার এর একাধিক আভিযানিক দল কক্সবাজারের সদর থানাধীন বাসস্ট্যান্ড এবং চকরিয়ার খুটাখালী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে দীর্ঘ দিন ধরে পলাতক, সাজাপ্রাপ্ত এবং গ্রেফতারী পরোয়ানাভুক্ত তিনজন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত বাদশা মিয়া’কে কক্সবাজারের সদর থানাধীন বাসস্ট্যান্ড এলাকা এবং মোহাম্মদ ও জসিম উদ্দিন’দ্বয়কে চকরিয়া থানাধীন খুটাখালী বাজার এলাকা থেকে আটক করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com